শিরোনাম :
নবীনগরে অন্যকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন এক চেয়ারম্যান প্রার্থী আলমনগর মহাশ্মশান আধুনিকায়ন প্রকল্পের উদ্বোধন নবীনগরে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু আলমনগর মাঈনুউদ্দীন আহমেদ পৌর উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্র স্থানান্তরের দাবীতে মত বিনিময় সভা অনুষ্ঠিত নবীনগরে ভোট কেন্দ্র স্থানান্তরের চক্রান্তে প্রতিবাদ সভা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নবীনগর নবীনগরে আওয়ামীলীগের ব্যানার টানিয়ে সরকারি খাল দখল করে দোকন ঘর নির্মাণ নবীনগরে অটোরিকশার চাপায় শিশু নিহত নবীনগরে বসুন্ধরা এলপি গ্যাসের সংকট গ্রাহক জিম্মি নবীনগরে শোক সভার অনুষ্ঠানে তাবারক বিতরণে হট্টগোল
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

নবীনগরে ভোট কেন্দ্র স্থানান্তরের চক্রান্তে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রতিনিধির নাম / ৪১ বার
আপডেট : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

নবীনগর নিউজ ডেস্ক:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার ঐতিহ্যবাহী আলমনগর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রটি ষড়যন্ত্রমূলকভাবে অন্যত্র স্থানান্তর করার পাঁয়তারার প্রতিবাদে বিশাল প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

আজ শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে আলমনগর চকবাজারে গ্রামের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আলমনগর গ্রাম উন্নয়ন কমিটির সেক্রেটারি কামাল উদ্দিনের সভাপতিত্বে ও আলমনগর পৌরসভা ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নূরে আলমের সঞ্চালনায় এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির নবীনগর পৌরসভার সাধারণ সম্পাদক মো: কুদ্দুস মিয়া,
মো: রাজীব মো: মেহেদী, আবু হানিফ, আবু খায়ের, মো: রুবেল, মো: বাবুল, উপজেলা ছাএলীগের সাবেক সভাপতি আবদুল্লা আল রোমান, অহিদুল্লা মাষ্টার, মো: মহসিন, মো: শাহজালাল, মো: কবির,মো: হোসেন, মো: আলাউদ্দিন, মো: নাবালক, মো: জাহাঙ্গীর আলম, জাপান প্রবাসী মো: আবদুল মতিন প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা আলমনগর গ্রামের পুরাতন ঐতিহ্যবাহী ভোট কেন্দ্রটি বর্তমান স্থানেই যেন থাকে এবং সবাইকে এক সাথে ঐক্যবদ্ধ হয়ে থাকার জোর দাবি জানান।

এই স্কুলটির বয়স হয়েছে ৮৪ বছর আর সেন্টারের বয়স প্রায় ৮০বছর এই ভোটকেন্দ্রটি অত্যন্ত স্বচ্ছতার সাথে নির্বাচন সম্পূর্ণ করে আসছে, এই কেন্দ্রে আজ পর্যন্ত স্থগিত কিংবা কেন্দ্রটিতে দাঙ্গা হাঙ্গামা লুটপাট এর ঘটনা ঘটেছে, এমন কোন বেড রেকর্ড নাই।

ষড়যন্ত্রকারীরা যত বড় প্রভাবশালী হোক না কেন আমরা আইনের লড়াই করে বিজয় নিশ্চিত করব। আমাদের ঐতিহ্যকে ধরে রাখতে প্রয়োজনে আমরা গৃহযুদ্ধ করব উওরপাড়া বাসী।
আগামী ১০ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়ীয়া ডিসি স্যারের অফিসের উদ্দেশ্যে ছোট বড় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে যাওয়ার জন্য উদার্থ আহ্বান জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!