শিরোনাম :
নবীনগরে অন্যকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন এক চেয়ারম্যান প্রার্থী আলমনগর মহাশ্মশান আধুনিকায়ন প্রকল্পের উদ্বোধন নবীনগরে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু আলমনগর মাঈনুউদ্দীন আহমেদ পৌর উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্র স্থানান্তরের দাবীতে মত বিনিময় সভা অনুষ্ঠিত নবীনগরে ভোট কেন্দ্র স্থানান্তরের চক্রান্তে প্রতিবাদ সভা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নবীনগর নবীনগরে আওয়ামীলীগের ব্যানার টানিয়ে সরকারি খাল দখল করে দোকন ঘর নির্মাণ নবীনগরে অটোরিকশার চাপায় শিশু নিহত নবীনগরে বসুন্ধরা এলপি গ্যাসের সংকট গ্রাহক জিম্মি নবীনগরে শোক সভার অনুষ্ঠানে তাবারক বিতরণে হট্টগোল
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

নবীনগরে পরিবারের হাতে প্রাণ গেলো প্রতিবন্ধীর

প্রতিনিধির নাম / ২০ বার
আপডেট : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩

নবীনগর নিউজ: ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে পরিবারের হাতে মাইর খেয়ে প্রাণ গেলো বাকপ্রতিবন্ধী হেদায়েত উল্লাহ (২৮) নামে এক যুবকের।

দীর্ঘদিন মৃত্যুর সাথে লড়াই করে আজ বৃহস্প্রতিবার (২২ জুন) ঢাকার একটি হাসপাতালে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়, নিহত হেদায়েত উল্লাহ উপজেলার শিবপুর ইউনিয়ন জুলাইপাড়া পূর্ব পাড়া
গ্রামের মজিদ মোল্লার ছেলে।

জানাযায়, জুলাইপাড়া পূর্ব পাড়া গ্রামের মজিদ মোল্লার ২ ছেলে ৪ মেয়ে। দুই ছেলের মধ্যে বড় ছেলে মোঃ হেদায়েত উল্লাহ জন্মের সময় থেকে সে বাকপ্রতিবন্ধী। হেদায়েত উল্লাহ তিন বছর পূর্বে একই গ্রামের আবুল খায়ের মিয়ার মেয়ে-কে বিয়ে করে। তার একটি সন্তান রয়েছে।
সে বাকপ্রতিবন্ধী হওয়ায় হেদায়েত উল্লাহ ও তার স্ত্রীর উপর প্রতিনিয়ত অমানসিক নির্যাতন করে আসছে পরিবারের সবাই। গত (১৬ জুন) সন্ধায় তার মা বাবা ছোট ভাই ও বোন মিলে তাকে মারধর করে গুরতর আহত করে। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে, তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে। দীর্ঘদির মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ তার মৃত্যু হয়।

গ্রামবাসীর অভিযোগ সম্পত্তির লোভে পরিবারের লোকজন তাকে হত্যা করেছে।
খুবই অসহায় অবস্থায় ছিলেন এই প্রতিবন্ধী দম্পতি। কিন্তু পরিবারের কেউ খোঁজ রাখে না তাঁদের।

হেদায়েত উল্লার স্ত্রী রাকিবা আক্তার বলেন, আমাকে ও আমার স্বামীকে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছে আমার শুশুর, দেবর,ননদ ও শাশুরি। কয়েক দিন পূর্বে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে। গত ১৬ জুন রাতে আমার স্বামীকে মারধর করে গুরতর আহত করে। মারধর এর ঘটনায় থানায় অভিযোগ করেছি। আমার স্বামী চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যু বরণ করেন।আমার স্বামীর হত্যাকারীদের ফাঁসির দাবি করছি।

নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, বিভিন্ন মাধ্যম থেকে বাকপ্রতিবন্ধী হেদায়েত উল্লাহ নামে এক যুবকের মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!