শিরোনাম :
নবীনগরে অন্যকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন এক চেয়ারম্যান প্রার্থী আলমনগর মহাশ্মশান আধুনিকায়ন প্রকল্পের উদ্বোধন নবীনগরে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু আলমনগর মাঈনুউদ্দীন আহমেদ পৌর উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্র স্থানান্তরের দাবীতে মত বিনিময় সভা অনুষ্ঠিত নবীনগরে ভোট কেন্দ্র স্থানান্তরের চক্রান্তে প্রতিবাদ সভা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নবীনগর নবীনগরে আওয়ামীলীগের ব্যানার টানিয়ে সরকারি খাল দখল করে দোকন ঘর নির্মাণ নবীনগরে অটোরিকশার চাপায় শিশু নিহত নবীনগরে বসুন্ধরা এলপি গ্যাসের সংকট গ্রাহক জিম্মি নবীনগরে শোক সভার অনুষ্ঠানে তাবারক বিতরণে হট্টগোল
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

নবীনগরে হোসাইনীয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ

প্রতিনিধির নাম / ১৫ বার
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

নিউজ ডেস্ক:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নে হোসাইনীয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন ওই এলাকার মো. শাখাওয়াত হোসেন, মো. সাওয়ান উদ্দিন, মো. সাইফুল ইসলাম, শাহিন কবির, মো. রহিম, নজরুল ইসলাম, নাইমুল ইসলাম, ফারুক, আব্দুল মুতালিব, আব্দুল কাইয়ুম।

অভিযোগ সুত্রে জানাযায় প্রধান শিক্ষক আবুল কাসেম, বিদ্যালয়ের বাতরুমে টাইলস লাগানো,বাগান নির্মান, স্কুলে বিভিন্ন জিনিসপত্র সংস্কারের নামে বিপুল অঙ্কের টাকা কাজ না করেই আত্মসাৎ করেন। এ ঘটনায় চাপা ক্ষোভ বিরাজ করছে স্থানীয়দের। অনুসন্ধানে গিয়ে দেখা যায় স্কুলের বাথরুমে নেই কোন টাইলস অথবা কোন বাগান।

এ বিষয়ে বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক বলেন, প্রধান শিক্ষক আবুল কাসেম বিদ্যালয়ে নিয়মিত উপস্থিত থাকেন না।
স্কুলের কাজের কথা বলে বিভিন্ন জায়গায় যান। সে তার ইচ্ছানুযায়ী বিদ্যালয় পরিচালনা করছে। তিনি বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে দুর্ব্যবহার করেন। অন্য শিক্ষকরা তার কর্মে বিব্রত ও ক্ষুব্ধ হলেও ভয়ে মুখ খুলতে সাহস পান না।

এ বিষয়ে প্রধান শিক্ষক আবুল কাসেম তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করে বলেন, বায়োমেটিক হাজিরার একটি মেশিন স্কুলে স্থাপন করা হয়।ওই মেশিনের টাকা স্কুল থেকে পরিশোধ করা হয় । বাকি সকল অভিযোগ মিথ্যা।

সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শিউলী বলেন, তদন্ত করে রিপোর্ট ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!